Home » , » আয়নাবাজি

আয়নাবাজি

আয়নাবাজি (Aynabaji) ২০১৬ সালে মুক্তি প্রাপ্ত বাংলাদেশের একটি মনস্তাত্ত্বিক থ্রিলার চলচ্চিত্র। এটি একটি মৌলিক গল্প। এটির পরিচালক অমিতাভ রেজা চৌধুরী ও প্রযোজক কনটেন্ট ম্যাটারস লিমিটেড। এই চলচ্চিত্রে মূল চরিত্রগুলোতে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, মাসুমা রহমান নাবিলা এবং পার্থ বড়ুয়া। চলচ্চিত্রটি ২০১৬ সালের সেপ্টেম্বর ৩০ তারিখে মুক্তি পায়।[২]

কাহিনী সংক্ষেপ :
শরাফত করিম আয়না (চঞ্চল চৌধুরী) –সাধারণ অভিনয় শিক্ষক আর পার্টটাইম জাহাজের কুকের ছদ্মবেশে লুকিয়ে থাকা এক অপরাধী ! তবে অপরাধের জগতে তার বিচরণ হল অন্য দাগী অপরাধীদের হয়ে জেল খাটা- অন্যের হাঁটাচলা থেকে অঙ্গভঙ্গি সুনিপুণভাবে অনুকরণ করতে পারা মানে তার অভিনয়গুণই এক্ষেত্রে তার বড় যোগ্যতা। এই চলচ্চিত্রে সে ছয়টি চরিত্রে অভিনয় করেছে। ছয়টি চরিত্রের প্রতিটি আলাদা। সাধারণের চোখ ফাঁকি দিতে পারলেও এক হতাশাগ্রস্ত ক্রাইম রিপোর্টার (পার্থ বড়ুয়া) সত্য উদ্ঘাটনের জন্য আয়না-র পিছু নেয়, অন্যদিকে পাড়ায় নতুন আসা মেয়েটি (নাবিলা)-র প্রতিও আয়না অনুরক্ত হয়ে পড়ে। ক্ষমতা আর টাকার জোরে বড় বড় অন্যায় আর ক্রিমিনালদের এভাবে পার পেয়ে যাওয়ার খেলায় আয়না তার আয়নাবাজি কতদিন চালাতে পারবে?


দৃশ্যায়ন: [সম্পাদনা]
সম্পূর্ণ ছবিটির দৃশ্যায়ন ঢাকাতেই করা হয়। ছবিটির দৃশ্যায়ন শুরু হয় ২০১৫ সালের ফেব্রুয়ারিতে এবং শেষ হয় একই বছরের অগাস্টে।[৫] এই চলচ্চিত্রে করতে গিয়ে সাড়ে তিন মাস ভাত খাননি চঞ্চল চৌধুরী।

3 comments:

 
Copyright © 2016. Free HD Movie Downloads - All Rights Reserved